• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

‘একটা দিনও আর সহ্য করতে পারব না’, বিরল রোগে আক্রান্ত সামান্থা  

প্রকাশ:  ৩০ অক্টোবর ২০২২, ২০:৩৭
বিনোদন ডেস্ক

অভিনেত্রী লেখেন, ‘‘সবসময় নিজেকে শক্তিশালী হিসাবে তুলে ধরার দরকার পড়ে না। নিজের দুর্বলতাকে স্বীকার করে নেওয়াটা এমন একটা বিষয় যার সঙ্গে আমি এখনও লড়াই চালিয়ে যাচ্ছি। চিকিৎসকরা আশাবাদী আমি খুব ‍শিগগির সেরে উঠব। আমার ভালো দিন যাচ্ছে, খারাপ দিন যাচ্ছে…।’’

‘পুষ্পা’ ছবির ‘উ আন্তাভা’ গানে কোমর দুলিয়ে আসমুদ্রহিমাচলে সাড়া ফেলে দিয়েছেন দক্ষিণী সুপারস্টার সামান্থা রুথ প্রভু। দক্ষিণ ভারতের চলচ্চিত্রের পরিচিত নাম সামান্থার জনপ্রিয়তা এখন বলিউডের বলয়েও আকাশছোঁয়া।

গত কয়েকমাস ধরে নায়িকার ব্যক্তিগত জীবনও রয়েছে চর্চায়। নাগা চৈতন্যর সঙ্গে বিয়ে ভেঙেছে, বিচ্ছেদ নিয়ে একাধিক অভিযোগে বিদ্ধ হয়েছেন সামান্থা। তবে থেমে নেই সামান্থার ক্যারিয়ারগ্রাফ।

সম্প্রতি মুক্তি পেয়েছে অভিনেত্রীর আসন্ন ছবি ‘যশোধা’র ট্রেলার। ফের একবার মারকাটারি অ্যাকশন মুডে পাওয়া গেল ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর রাজিকে। কিন্তু এত্তোকিছুর মাঝেও সামনে এলো খারাপ খবর।

গত কয়েক সপ্তাহ ধরেই সোশ্যাল মিডিয়া থেকে গায়েব সামান্থা। শোনা যাচ্ছিল অসুস্থ অভিনেত্রী। এবার নিজেই অনুরাগীদের সঙ্গে শেয়ার করলেন তার শারীরিক পরিস্থিতির কথা। হাসপাতালের বিছানায় শুয়ে টিভির পর্দায় চোখ সামান্থার। মুখ দেখা যাচ্ছে না সামান্থার। তবে হাতের আঙুল দিয়ে হৃদয়ের চিহ্ন বানিয়ে যশোধার ট্রেলারকে ভালোবাসায় ভরিয়ে দেওয়ার জন্য ফ্যানদের ধন্যবাদ দিয়েছেন অভিনেত্রী।

অভিনেত্রী লেখেন, ‘যশোধার ট্রেলারকে তোমরা যে ভালোবাসা দিয়েছো তা অভাবনীয়। এই ভালোবাসা আর আত্মিক যোগটাই আমার শক্তি যা আমাকে জীবনের না শেষ হওয়া চ্যালেঞ্জগুলোর মুখোমুখি দাঁড় করিয়ে লড়াই করবার সাহস যোগায়। মাস কয়েক আগে আমি মায়োসাইটিস নামক একটি অটোইমিউন রোগে আক্রান্ত হয়েছি। ভেবেছিলাম সমস্যাটা একটু লাঘব হলে তোমাদের জানাব, তবে একটু বেশিই সময় লাগছে’।

এরপর সামান্থা যোগ করেন, ‘আমার মনে হলো সবসময় নিজেকে শক্তিশালী হিসাবে তুলে ধরার দরকার পড়ে না। নিজের দুর্বলতাকে স্বীকার করে নেওয়াটা এমন একটা বিষয় যার সঙ্গে আমি এখনও লড়াই চালিয়ে যাচ্ছি। চিকিৎসকরা আশাবাদী আমি খুব শিগগির সেরে উঠব। আমার ভালো দিন যাচ্ছে, খারাপ দিন যাচ্ছে… শারীরিক এবং মানসিকভাবে। মাঝেমধ্যে মনে হচ্ছে আর একটা দিনও আমি সহ্য করতে পারব না। তখনই দেখছি সেই মুহূর্তটা কেটে যাচ্ছে, আমার মন বলছে- আমি সুস্থতার পথে আরও একটু এগিয়ে গেলাম। অনেক ভালোবাসা সকলকে’।

সামান্থার পোস্টে মন্তব্যের বন্যা বয়ে গেছে। ভক্তরা দ্রুত আরোগ্য কামনা করেছেন অভিনেত্রীর। কৃতী শ্যানন, কিয়ারা আদভানি, গজরাজ রাও, রাশি খান্না-সহ আরও অনেকেই সামান্থার দ্রুত সুস্থতা কামনা করেছেন।

সামান্থা রুথ প্রভু,বিনোদন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close